• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

নানিয়ারচরে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ২৪০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

রাঙামাটির নানিয়ারচরে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা হল রুমে নির্বাহী কর্মকর্তা মো. ফজলুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা মল্লিক, নানিয়ারচর জোন প্রতিনিধি ওয়ারেন্ট অফিসার কামরুজ্জামান, ওসি (তদন্ত) রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় বাল্যবিবাহ, মাদক, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি প্রতিরোধে আলোচনা করা হয়। এসময় রমজান উপলক্ষ্যে সরকারী টিসিবি পণ্য সরবরাহে স্বজনপ্রীতি বা অনিয়ম যাতে না হয় ট্যাগ অফিসারদের সে বিষয়ে নজর রাখার আহ্বান জানান নির্বাহী অফিসার।

আইন শৃঙ্খলা সভা শেষে নির্বাহী অফিসারের কার্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

এতে স্বাধীনতা যুদ্ধে বিরঙ্গনাসহ বীর মুক্তিযোদ্ধাদের অবদান নিয়ে ধারাবাহিক আলোচনা, সুবর্ণজয়ন্তীর মেলা আয়োজন ও উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা সমাবেশ এর প্রস্তুতি বিষয়ে কর্মসূচি বাস্তবায়নে সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, আগামী ১৭ই মার্চ হতে ২৩শে মার্চ মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা উপলক্ষ্যে নানা কর্মসূচি হাতে নিয়ে সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ