• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

রামগড়ে নুরজাহান স্মৃতি সংসদের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৯৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২

আত্মমানবতার সেবায় এগিয়ে এলেন নুরজাহান ফাউন্ডেশন। সংগঠনটি শীতবস্ত্র নিয়ে অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন।

রবিবার সকাল ১০.৩০ টায় রামগড় মাষ্টারপাড়ায় নুরজাহান ভিলায় শতাধিক অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

নুরজাহান ফাউন্ডেশন এর চেয়ারম্যান মরহুমা নুরজাহান বেগমের বড় সন্তান পুলিশের এডিশনাল ডিআইজি মোসলেহ উদ্দিন আহমদ জানান, সমাজের অসহায় দুস্থ মানুষের সাহায্যে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আগামীতেও অসহায়দের কল্যাণে অতীতের মতো আমাদের সংগঠন সবসময় কাজ করে যাবে। তিনি সকলকে অসহায়দের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান।

শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন নুরজাহান বেগমের সেজো সন্তান সাংবাদিক মো. নিজাম উদ্দিন। এসময় সাংবাদিক সাইফুল ইসলাম, সাহেদ হোসেন রানা, জহিরুল ইসলাম উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ