• শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম
উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লংগদুতে গ্রামীন ব্যাংকের উদ্যোগে বৃত্তি প্রদান

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ৩৮২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

লংগদুতে গ্রামীন ব্যাংক লংগদু সদর শাখার উদ্যেগে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।
২০-ডিসেম্বর রোজ সোমবার দুপুর ১২.০০ ঘটিকায় বাইট্টাপাড়াস্থ লংগদু সদর শাখা অফিসে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শাখা ব্যাবস্থাপক সৈয়দ আহম্মেদ এর সভাপতিত্বে এবং কেন্দ্র ব্যাবস্থাপক ও এরিয়া প্রতিনিধি সাইফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সর্দার আহম্মদ আলী স্কুলের পরিচালক আবু বকর সিদ্দিক মামুন, শিক্ষক ও সাংবাদিক মোঃ আলমগীর হোসেন, সদর শাখার সহকারী ব্যাবস্থাপক প্রিয় লাল চাকমা প্রমুখ।

এসময় চার ক্যাটাগড়িতে মোট ১১জন গরিব ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তির টাকা প্রদান করা হয়।
চার ক্যাটাগড়ি হলো প্রাথমিক বিদ্যালয় থেকে ১ জন,নিম্নমাধ্যমিক থেকে ২ জন, মাধ্যমিক থেকে ৩জন, উচ্চ মাধ্যমিক থেকে ৩জন,সাংস্কৃতিক বিষয়ে ১জন,এবং এরিয়া মধ্যে শ্রেষ্ঠ ১জন।
এতে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীরা হলো প্রাথমিক পর্যায়ে জান্নাতুল মাওয়া, নিম্ন মাধ্যমিক পর্যায়ে মোঃ সিরাজুল ইসলাম, মাহমুদ মোস্তফা শাওন,মাধ্যমিক পর্যায়ে জাহিদ হাসান,নাছিমা আক্তার, উচ্চ মাধ্যমিক পর্যায়ে উম্মে সালমা, সুরমা আক্তার, জান্নাতুল ফেরদৌস মিলি উপস্থিত থেকে বৃত্তির টাকা গ্রহন করে।

শাখা ব্যাবস্থাপক সৈয়দ আহম্মদ বলেন আমরা আমাদের সদস্যভুক্তদের মধ্যে হতে প্রতি বছর প্রত্যেক শাখা ১১জন গরীব ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করে থাকি। যাতে তারা পড়া- লেখার প্রতি আরো উৎসাহিত হয়।
এসময় বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী ছাড়াও তাদের অভিভাবক মন্ডলী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ