• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

রাঙামাটির ৮টি ইউপিতে শান্তিপূর্নভাবে ভোট গ্রহন চলছে

রাঙ্গামাটি প্রতিনিধি: / ২২৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে রাঙামাটির কাউখালী, রাজস্থলী উপজেলার কাপ্তাই উপজেলার ৮টি ইউনিয়নে শান্তিপূর্নভাবে  নির্বাচন চলছে। সকাল থেকে নারী-পুরুষ উৎসব মূখর পরিবেশে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

রাঙামাটি জেলার ৩টি উপজেলার মধ্যে কাউখালী উপজেলার ৪টি, রাজস্থলী উপজেলায় ৩টি ও কাপ্তাই উপজেলায় ১টি ইউনিয়নে সকাল থেকে শান্তিপূর্নভাবে ভোট গ্রহন চলছে। কাউখালী উপজেলায় ৪টি ইউনিয়নের মধ্যে বেতবুনিয়া ও কলমপতি ইউনিয়নে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ায় ঘাগড়া ও ফটিকছড়ি ইউনিয়নে নির্বাচন  চলছে।

এসব ইউনিয়নের ভোট কেন্দ্রে নারী-পুরুষ সকাল থেকে উৎসবমূখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করছেন। ভোট গ্রহন চলাকালে কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

নির্বাচনকে সুষ্ঠভাবে পরিচালনায় সকাল থেকেই ভোট কেন্দ্রগুলোর আশে-পাশের এলাকাগুলোতে র‌্যাব-বিজিবি, পুলিশের টহল অব্যাহত রয়েছে। এছাড়াও জরুরী প্রয়োজনে রয়েছে ষ্ট্যাইকিং ফোর্স।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ