• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

যথাযোগ্য মর্যাদায় মহালছড়িতে জেলহত্যা দিবস পালন

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৪৫০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজনে সন্ধ্যা ৫.৪৫ ঘটিকায় দলীয় কার্যালয়ে শোকসভার মহালছড়িতে ৩ নভেম্বর জাতীয় চারনেতার জেলহত্যা দিবস -২০২১ উদযাপন উপলক্ষ্যে শোক আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ বুধবার সূর্যোদয়ের সাথে সাথে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ৬.০০ ঘটিকায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন করার মধ্যে দিয়ে আওয়ামী লীগের কর্মসূচি শুরু হয়।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নৌকার মাঝি ২৮ নভেম্বর ২০২১ এর চেয়ারম্যান পদপ্রার্থী রতন কুমার শীল সভাপতিত্ব করেন ও দিকনির্দেশনামূলকসহ আগামী ২৮নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে সচেতনতামূলক বক্তব্য রাখেন।

তিনি আরো বলেন মুক্তিযুদ্ধের অন্যতম বীরসেনানী ও জাতীয় চারনেতাকে যথাযথ শ্রদ্ধা প্রদর্শনের মাধ্যমে দেশের ইতিহাসের অন্যতম বর্বরোচিত এই কালো অধ্যায়টিকে স্মরণ করেছে দেশবাসী। পচাঁত্তরের পনেরই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর দ্বিতীয় কলংকজনক অধ্যায় এই জাতীয় চার নেতা হত্যার দিনটি। ১৫ আগষ্টের নির্মম হত্যাকান্ডের পর তিন মাসেরও কম সময়ের মধ্যে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামরুজ্জামান এবং ক্যাপ্টেন এম মনসুর আলীকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে নির্মমভাবে হত্যা করা হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি দীপন ধর, দপ্তর সম্পাদক মোঃ আশিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ড হতে মেম্বার পদপ্রার্থী মোঃ আব্দুর রশিদ(রতন), সহসভাপতি মোঃ রোকন মিয়া, সহসভাপতি মনিশংকর চৌধুরী, সহসভাপতি রিপন ওঝা, সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ হামিদুল ইসলাম, সহসভাপতি সোহানুর রহমান হৃদয়, সদর ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক অনিক বিশ্বাস, মোঃ হাসান বাবু, মোঃ রায়হান, মোঃ রবিউল হোসেন ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদকসহ সকল নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

উক্ত শোকসভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রনজিত দাশ।

উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদ মোঃ মনিরুল হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক মাসুদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ