• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা

লংগদু ইউএনও মাঈনুল আবেদীন কে বিদায়ী সংবর্ধনা প্রদান

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ৫০৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

রাঙ্গামাটির লংগদু উপজেলা বায়তুশ শরফ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ফোরকান আহমদের সার্বিক সহযোগীতায় এবং উপজেলার মাধ্যমিক শিক্ষক পরিবারের পক্ষ থেকে লংগদু উপজেলা নির্বাহী অফিসার মঈনুল আবেদীন কে বিদায়ী সংবর্ধনা প্রদানের আয়োজন করা হয়।

বুধবার (২০ অক্টোবর ) গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্স হলে রুমে লংগদু উপজেলা ইউএনও মঈনুল আবেদীন কে সংবর্ধনা ক্রেস্ট তুলেদেন মাধ্যমিক শিক্ষক পরিবার।

এসময় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল আবেদীন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান, লংগদু প্রেসক্লাবের সভাপতি এখলাছ মিঞা খান,সহ বিভিন্ন স্কুল, মাদ্রাসার প্রধান শিক্ষক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাইনীমুখ ইসলামীয়া আলিম মাদ্রাসার সুপার মাওলানা ফেরদৌস আলম।

প্রসঙ্গ ৩০তম বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তার সম্প্রতি পদোন্নতি হয়েছে। কয়েকদিনের মধ্যেই যোগদানের কথা রয়েছে মন্ত্রীপরিষদ বিভাগে। গত বছরের মার্চ মাস থেকে ইউএনও হিসেবে প্রথম দায়িত্ব পালনে লংগদুতে আসেন মাইনুল আবেদীন। এই অল্প সময়ে করোনা প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের পাশাপাশি উপজেলার সার্বিক উন্নয়ন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বাত্মক চেষ্টা করেছেন।
অদ্য তারিখে উপজেলা মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল,মাদ্রাসার) উদ্যোগে বায়তুশ শরফ মাদ্রাসার হল রুমে আনুষ্ঠানিক ভাবে তাকে সংবর্ধিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ