• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

যেসব এলাকায় এখনো বিদুৎ সংযোগ হয়নি চেষ্টা করবো দ্রুত বিদুৎ সংযোগ দিতে: দীপংকর তালুকদার এমপি

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৫১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

আমরা ঘুমের ঘরে যে স্বপ্ন দেখি সেটা স্বপ্ন নয়, স্বপ্ন হলো যেটা আমাদের ঘুমাতে দেয়না।

শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদুৎ, এ স্লোগান কে সামনে রেখে রাঙ্গামাটির লংগদু উপজেলার গুলশাখালীতে বিদুৎ সংযোগ চালু করা হয়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০ টার সময় গুলাশাখালীর চৌমহনীতে বিদুৎ সংযোগ উদ্বোধন করেন,খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য রাঙ্গামাটি সাংসদ দীপংকর তালুকদার এমপি।

অনুষ্ঠানে মাসুদ রানার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মোঃ শহিদুল ইসলাম কামাল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গুলশাখালী রাজনগর বিজিবি জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নুরুল ইসলাম খান পিএস সি, লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল আবেদীন,জেলা পরিষদ সদস্য আব্দুর রহিম, লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিন, প্রকৌশলী সাঈদুর রহমান প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্যা আছমা বেগম, ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেযারম্যান আনোয়ারা, সহ গুলশাখালী, বগাচতর বিভিন্ন এলাকার নেতৃবৃন্দ। এতে সভাপতিত্ব করেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

প্রধান অতিথি দীপংকর তালুকদার এমপি তিনি বলেন, আমরা ঘুমের ঘরে যে স্বপ্ন দেখি সেটা স্বপ্ন নয়। স্বপ্ন হলো যেটা আমাদের ঘুমাতে দেয়না। যেই স্বপ্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে ঘুমাতে দেয়নি, একটি স্বাধীন রাষ্ট্র করার জন্য। আমরা তারই আদর্শকে অনুসরণ করে দেশের উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছি।অনেকেই আমাদের উন্নয়ন মুলুক কাজের বিরোধিতা করেছিলো,কিন্তু এখন বলে আওয়ামীলীগ সরকার যা বলে তা করে। তিনি আরো বলেন, যেসব এলাকায় এখনো বিদুৎ সংযোগ হয়নি আমরা চেষ্টা করবো দ্রুত বিদুৎ সংযোগ দিতে এবং এই গুলশাখালী থেকে বরকল উপজেলা পর্যন্ত বিদুৎ সরবরাহ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ