• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ী বন্দর প্রকল্প পরিদর্শন করেন অন্তর্বতী সরকারের উপদেষ্টা ব্রিগে: জেনারেল (অব:) ড. এম সাখাওয়াত হোসেন যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেহাল দশা দীঘিনালাতে পোনামাছ বিতরণ কর্মসূচি পালন কাপ্তাই প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি সাংবাদিক আবুল কালাম আজাদের ইন্তেকাল কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেফতার বন্যহাতির তান্ডবে ক্ষতিগ্রস্ত কাপ্তাই পুলিশ সার্কেল অফিসের ব্যারাকঘর ফের কাপ্তাই ইউসিসিএ এর সভাপতি নির্বাচিত হলেন স্বপন বড়ুয়া এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ে মানিকছড়িতে সভা মানিকছড়িতে ঝরেপড়া রোধে বিশেষ শ্রেণী কার্যক্রমে অংশ নেওয়া শিক্ষার্থী অভিভাবকদের সমাবেশ মহালছড়ি সদর ইউনিয়ন যুবদলের কর্মী সভা অনুষ্টিত গোয়ালন্দে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি সহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার আইয়ুশের পরিবারের পাশে বান্দরবান জেলা পুলিশ

যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেহাল দশা

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা, যশোর, প্রতিনিধ: / ৪২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা যশোর প্রতিনিধি

দেখে বোঝার উপায় নেই এটি কোনো পাঁকা রাস্তা, খানা খন্দ আর বড় বড় গর্তে দীর্ঘদিন ধরে বেহাল দশা সড়কটির।

প্রতিদিন চরম দুর্ভোগ পোহাতে হয় সড়ক ব্যবহারকারী হাজার হাজার পথচারী ও যানবাহনের যাত্রী ও চালকদের। এমনকি প্রায়ই ঘটে যানবাহন উল্টে যাওয়ার মতো ঘটনাও।

দেশের দক্ষিণ-পশ্চিম অঞ্চলের সর্বশেষ জেলা যশোর ও সাতক্ষীরা। দুই জেলার একমাত্র যোগাযোগের মাধ্যম এই সড়কটি। দীর্ঘদিন ধরে বেহাল অবস্থা যশোর- সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া বাজার থেকে বেলতলা বাজার পর্যন্ত প্রায় এক কিলোমিটার সড়কের। প্রতিদিন জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছেন শিক্ষার্থীসহ নানা শ্রেণী পেশার মানুষ।

সংস্কারের অভাবে রাস্তায় জমে থাকা ময়লা পানিতে হাঁটু সমান ডুবে থাকে সড়কটি। বৃষ্টিতে সড়কটি আশীর্বাদের বদলে অভিশাপ হয়ে দাঁড়ায় এই সড়কে চলাচলকারী মানুষের কাছে।

সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, একটি গরু ভর্তি আলমসাধু সড়কের মাঝখানে উল্টে পড়ে আছে। এর আগে মাস খানি আগে বেলতলা আমিরের মোড় নামক স্থানে রাস্তার মাঝখানে বড় গর্তের কারণে বাস ও


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ