• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম
উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা

রাঙামাটিতে বিশেষ অভিযানে অবৈধ সিগারেট উদ্ধার

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান, রাঙামাটি: / ১১৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

মো: হাবীব আজম, ব্যুরো প্রধান, রাঙামাটি:

মো: হাবীব আজম, ব্যুরো প্রধান, রাঙামাটি:
অদ্য ০৮ সেপ্টেম্বর রবিবার ভোর সাড়ে চারটায় সুর্নিদিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওয়াঃ অফিঃ মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে সেনাবাহিনী এবং বিজিবির যৌথ অভিযানে, ১*বি টাইপ পেট্রোল তবলছড়ি (বর্গ- ২৪০৪) এলাকায় গমন করে।

উক্ত এলাকা থেকে আব্দুর ছত্তার (৪২) কে জিঞ্জাসাবাদ করার জন্য হেফাজতে নেওয়া হয়। পবরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তবলছড়ি এলাকার একটি পরিত্যাক্ত ঘর থেকে ৪৫,০০০ প্যাকেট Oris এবং ৬,০০০ প্যাকেট Omega অবৈধ সিগারেট আটক করা হয়। যার আনুমানিক বাজরার মূল্য মোট (এক কোটি দুই লক্ষ) ১,০২,০০,০০০.০০ টাকা। উদ্ধারকৃত অবৈধ সিগারেট পরবর্তীতে সেক্টর সদর দপ্তর বিজিবি, এর প্রতিনিধির নিকট হস্তান্তর করা হয়।

রাঙামাটি জোন কর্তৃক পার্বত্য চট্টগ্রামে শান্তি বজায় রাখতে নিরাপত্তা বাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এ সকল অব্যাহত অভিযান পরিচালনার ফলে নিরীহ জনমনে স্বস্তি পরিলক্ষিত হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ