• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম
“আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২

ভূমিধ্বসে ক্ষতিগ্রস্তদের ঘর নির্মাণে নানিয়ারচর জোনের ঢেউটিন বিতরণ

মেহেদী বিন সুলতান, রাঙ্গামাটি প্রতিনিধি  / ৮৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪

 

পাহাড়ি ঢল ও ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের ঘর নির্মাণে ঢেউটিন বিতরণ করেছে নানিয়ারচর সেনা জোন (১০ বীর)। “সম্প্রীতি ও উন্নয়ন” প্রকল্পের আওতায় এই নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে নিজ কার্যালয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ করেন, নানিয়ারচর জোন অধিনায়ক লে. কর্ণেল তামজিদুর রহমান চৌধুরী, পিএসসি।

জোন সূত্রে জানা যায়, নানিয়ারচর জোনের আওতাধীন ভূমিধ্বসে ক্ষতিগ্রস্ত ইসলামপুর এলাকার নাজমা বেগম ও বুড়িঘাট এলাকার মো. রফিক উদ্দিন কে ২বান হারে মোট ৪বান ঢেউটিন বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীর এমন উন্নয়নমূলক কাজে সন্তোষ প্রকাশ করেছে স্থানীয়রা। এবিষয়ে নানিয়ারচর সেনা জোন জানিয়েছে, স্থানীয়দের মাঝে এমন জনকল্যান ও উন্নয়নমূলক কাজ অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ