• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

বাঘাইহাট থেকে সাজেকের প্রধান সড়কে পাহাড় ধসে বন্ধ হয়ে যাওয়া রাস্তা পরিষ্কার করেছে বাঘাইহাট জোন

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ১৪৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে পাহাড় ধসে বাঘাইহাটের সাথে সাজেকের সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। বৃহস্পতিবার ভোররাতে ভারী বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সাজেক সড়কের ডাব-আদম এলাকায় পাহাড়ের বড় একটি অংশ সড়কের ওপর ধসে পরে।

এ ঘটনায় কোন ধরনের হতাহতের খবর পাওয়া না গেলেও সকাল থেকে এ পথে সকল ধরনের যানচলাচল বন্ধ রয়েছে।

এদিকে, পাহাড় ধসের খবর পেয়েই ভোর থেকে সড়কের মাটি সরানোর কাজ শুরু করেছে সেনাবাহিনীর বাঘাইহাট জোন। রাস্তা পরিষ্কারের কাজে আরো সহযোগিতা করেন সাজেক কটেজ মালিক সমিতির সহ সভাপতি চাইথোয়াই অং চৌধুরী জয় এর নেতৃত্বে বিভিন্ন রিসোর্টের ম্যানেজার, স্টাফ এবং স্থানীয় জনগন।

মেজর অনন্ত ইবনে আলম, ক্যাম্প কমান্ডার, মাসালং আর্মি ক্যাম্প পুরো কাজ তদারকি করেছেন। পরবর্তীতে বিকাল ০৫:১০ ঘটিকা থেকে যান চলাচল স্বাভাবিক হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ