• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

সুখবিলাসে মেধাবী মাদ্রাসা ছাত্র মোঃ ইমরান নবীকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

রাঙামাটি প্রতিনিধিঃ / ৬২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪

রাঙ্গামাটি রাজস্থলী উপজেলার পার্শ্ববর্তী সুখবিলাস ইসলামিক মিশনারী সেন্টারের মেধাবী ছাত্র মোঃ ইমরান নবীকে (১৮) হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে মাদ্রাসা শিক্ষার্থী,শিক্ষক এবং জনসাধারণ। গত মঙ্গলবার (২০ আগস্ট) বিকাল তিন ঘটিকায় রাঙ্গুনিয়া উপজেলার দশ মাইল বাজারের চত্বরে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাওলানা নাছির উদ্দীনের সভাপতিত্বে এবং মাওলানা মুফতি এরশাদুল আলমের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মাওলানা কামাল উদ্দীন, মুফতী আনসার সাহেব, মুফতী সাইফুল ইসলাম,মাওলানা ইদ্রীস,মাওলানা তাওহীদুল ইসলাম,মাওলানা নুরুল আমিন,মাওলানা দীদার, মাওলানা শাহেদুল ইসলাম, ইউপি সদস্য কাইয়ুৃৃম হোসেন মিরাজ,ব্যবসায়ী মাসুম সর্দার,সাংবাদিক হাবিবুল্লাহ মেজবাহ প্রমুখ।
এসময় বক্তারা মোঃ ইমরান নবীর হত্যাকারী মোঃ মারুফকে দৃষ্টান্ত মূলক শাস্তি ফাঁসি দেওয়ার জন্য দাবি জানায়। এসময় বক্তারা আরো বলেন যাতে এমন কাজ আর কেউ কখনো করার সাহস না পায় সেজন্য হত্যাকারী মারুফ এবং তার সহযোগিতায় যারা রয়েছে সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করা হোক।

উল্লেখ যে,গত ১৭ আগস্ট সুখবিলাস শারজাহ হাসপাতালের পাশ্ববর্তী এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে ১৮ আগস্ট মোঃ ইমরান নবীর মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়।
আর আসামিকে ১৬৪ ধারা জবানবন্দি রেকর্ড শেষে আদালতের মাধ্যমে চট্টগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ