• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

কাপ্তাইয়ের ক্রীড়া সংগঠক কাজী মাকসুদুর রহমান বাবুল আর নেই

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি: / ১৭৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাই লগগেইট নিবাসী সাবেক ফুটবলার, রেফারি এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক অতিরিক্ত সাধারণ সম্পাদক  কাজী মাকসুদুর রহমান বাবুল মৃত্যু বরণ করেছেন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী এবং এক মেয়ে রেখে যান।

বুধবার (২১ আগস্ট) রাত সাড়ে ১১ টায় তিনি কাপ্তাই লগগেইট তাঁর বাসভবনে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘ দিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় কাপ্তাই উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম এর নামাজা জানাযা শেষে তাঁকে লগগেইট কবর স্থানে দাফন করা হয়।

এদিকে তাঁর মৃত্যুতে বিভিন্ন ক্রীড়া,   সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিত্বরা গভীর শোক প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ