• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

নানিয়ারচরে বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ

রাঙামাটি প্রতিনিধিঃ / ১১১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪

 

নিজস্ব প্রতিনিধিঃ

গুম, খুন, গুলি, হত্যা ও ১৫ই আগস্টের নাশকতা পরিকল্পনার প্রতিবাদে নানিয়ারচরে অবস্থান কর্মসূচি পালন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

বৃহস্পতিবার সকালে বাবু চুণিলাল দেওয়ান সেতু সংলগ্ন এই কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন, নানিয়ারচর উপজেলা বিএনপি সভাপতি নুরুজ্জামান হাওলাদার।

নানিয়ারচর সদর ইউনিয়ন বিএনপির সভাপতি তুতি মিয়ার সভাপতিত্বে ও নানিয়ারচর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক ফারুক হাওলাদারের সঞ্চালনায় এসময় জেলা বিএনপি সদস্য ও সাবেক ইউপি সদস্য জহিরুল ইসলাম, সহ-সহ-সভাপতি রনো চাকমা, নুর ইসলাম (বড় মিয়া), সুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস মিয়া, খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, যুবদল আহ্ববায়ক বাবু (মেম্বার), মহিলাদলের আহ্ববায়ক বিলকিস বেগম, যুবনেতা মো. জাফর, রিয়াজ, পলাশ, ছাত্রনেতা হাসান মল্লিক, সাইফুল এবং ওলামা দল, মৎস্য দল, তাতি দল, শ্রমিক দলসহ বিভিন্ন দল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, দীর্ঘ ১৫বছর ফ্যাসিবাদী সরকার গুম, খুন, হত্যা ও সৈরাচারিতার শীর্ষে পৌছেছিল। ছাত্র-জনতার তুমুল আন্দোলনে তোপের মূখে দেশে থেকে পালাতে বাধ্য হয়েছে খুনি শেখ হাসিনা। আজ ভারতে বসেও সে ভিন্ন অপকর্মের পরিকল্পনা করে যাচ্ছে। বিগত আন্দোলনে ছাত্র জনতার পাশে থেকে এই দেশকে যেভাবে ২য় বারের মত স্বাধীন করেছি। আগামীতেও যে কোন পরিস্থিতিতে সর্বোচ্চ শক্তিতে ঝাপিয়ে পড়ব আমরা।

এসময় গুম, খুন ও হত্যার আদেশ দেওয়া ব্যক্তিদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার ও জোর দাবি জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ