• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

কাপ্তাইয়ে বাজার তদারকিতে বৈষম্য বিরোধী ছাত্র সমাজ

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি: / ১৩৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি সাপ্তাহিক বাজারে তদারকিতে নেমেছেন কাপ্তাই উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র সমাজ।

বুধবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৯ টা হতে সাড়ে ১০ টা পর্যন্ত তাঁরা এই বাজার তদারকি করেন।

এসময় কাপ্তাই উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র সমাজ এর আলা়ভী রহমান, মো: তানবীর হোসেন সানি, নাসিমুল হাসনাত আকিব নেতৃত্বে ছাত্র সমাজরা ব্যবসায়ীদেরকে দোকানে মূল্য তালিকা প্রর্দশন ছাড়া পণ্য বিক্রি না করা, অধিক মুনাফা না করা, বাঁসি পঁচা পণ্য বিক্রি না করা, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি না করতে অনুরোধ করেন। তাদের অনুরোধে ব্যবসায়ীরা সাড়া দিয়ে বলেন, আমরা নায্যমূল্যের চেয়ে বেশী দাম নিব না এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি করবো না।

কাপ্তাই উপজেলা বাজার অনুসন্ধানকারী অভিজিত বড়ুয়া এইসময় উপস্থিত ছিলেন।এদিকে ছাত্র সমাজের এই কর্মকান্ডে সাধারণ ক্রেতারা স্বাগত জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ