• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

দীঘিনালায় সম্প্রীতির সভা অনুষ্ঠিত

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)। / ১৪৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

জেলার দীঘিনালা উপজেলায় সনাতন ধর্মালম্বী পুরোহিত, বৌদ্ধ ধর্মালম্বী বৌদ্ধভিক্ষু, মন্দির ও প্যাগোডা পরিচালনা কমিটির নের্তৃবৃন্দ, স্থানীয় রাজনৈতিক নের্তৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে সম্প্রীতির সভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ আগস্ট (মঙ্গলবার) বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুনুর রশীদের সভাপতিত্বে সেমিনার কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ধর্মজ্যোতি চাকমা।

সভায় উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিনিধি, রাজনৈতিক নের্তৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বোয়ালখালী শ্রী শ্রী নারায়ণ মন্দিরের সভাপতি মৃদুল সেন, দীঘিনালা বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির পক্ষ থেকে চন্দ্র কীর্তি মহাথেরো, অফিসার ইনচার্জ মো. নুরুল হক, উপজেলা বিএনপির সভাপতি মো. শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, কবাখালী ইউপি চেয়ারম্যান জ্ঞান চাকমা সহ আরও অনেকেই।

মতবিনিময় সভায় বক্তরা বলেন, দীঘিনালা একটি সাম্প্রদায়িক সম্প্রীতির উপজেলা। এখানে সাম্প্রদায়িক সম্প্রীতি বন্ধন রক্ষায় সকলে সহযোগীতার মনোভাব বজায় রেখে কাজ করতে হবে। কোন ধর্মীয় প্রতিষ্ঠান ও সংখ্যালঘু সম্প্রদায়ের উপর কোনো রকমের হালমা না করার আহ্বান জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ