• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

লংগদুতে সেনা জোনের জরুরি মতবিনিময় সভা

মোঃ আলমগীর হোসেন,লংগদু (রাঙ্গামাটি) / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১১ আগস্ট, ২০২৪

 

মোঃ আলমগীর হোসেন,লংগদু (রাঙ্গামাটি)

বাংলাদেশের বর্তমান পরিস্থিতি নিয়ে স্থানীয় প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে জরুরি সভা করেন রাঙ্গামাটির লংগদু সেনা জোন।

রবিবার সকাল ১০ টায় লংগদু জোনের সভা কক্ষে , জোন অধিনায়ক লে.কর্নেল হিমেল মিয়ার উপস্থিতিতে উক্ত জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় অত্র জোনের অন্যান্য অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বর্তমান পরিস্থিতি নিয়ে লংগদু উপজেলার শান্তিসম্প্রীতি বজায় রাখেতে এবং রাষ্ট্রীয় সম্পদ রক্ষা করা ও প্রশাসনিক কার্যক্রম স্বাভাবিক করার লক্ষে সকলের সাথে মতবিনিময় সভা করেন লংগদু জোন।

দেশের এমন পরিস্থিতিতে সাধারণ মানুষকে সচেতন হয়ে কাজ করার আহবান করেন জোন অধিনায়ক। পাশাপাশি উজেলার সংখ্যালঘুদের সর্ব্বোচ্চ নিরাপত্তা দেওয়ার জন্য বলা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ