• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ

বন্যায় ক্ষতিগ্রস্ত ৩২ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা প্রদান

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ৮৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি:-বাঘাইছড়ি উপজেলায় সম্প্রতি বন্যা ও বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৩২ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নগদ ১ লক্ষ ৯২ হাজার টাকার চেক ও ৬৪ বান্ডিল ঢেউটিন বিতরণ করেছেন, উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার ।

রোববার (৮ জুলাই) উপজেলা মিলনায়তনে উপকার ভোগীদের মাঝে এসব সহায়তা প্রদান করা হয়। বিতরণকালে তিনি জনস্বার্থে মাননীয় প্রধানমন্ত্রীর ভূমিকা সমূহের ভূঁয়শী প্রশংসা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে প্রয়োজনীয় সহযোগিতা দানের অনুরোধ জানান।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান ও আমতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুর রহমান সহ স্হানীয় নেত‌বৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ