• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায়

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।। / ২২২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ রাজবাড়ী।

তীব্র দাবদাহে পুড়ছে সারাদেশে। সারা দেশের ন্যায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় যখন তীব্র দাবদাহে অতিষ্ঠ মানুষ, তখন মহান আল্লাহর দরবারে বৃষ্টির প্রার্থনা করে সালাতুল ইস্তেস্কা নামাজ আদায় করেছেন উপজেলার ধর্মপ্রান মুসল্লিরা।

শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার উজানচর ইউনিয়নের মঙ্গলপুর দাখিল মহিলা মাদ্রাসার মাঠে এ সালাতুল ইস্তেস্কার নামাজ আাদায় করা হয়।

বাংলাদেশ জাতীয় ইসলামি সমাজ কল্যান পরিষদ উজান চর ইউনিয়ন কমিটির আয়োজনে এবং সাটুরিয়া ইসলামিয়া কলেজিয়েট মাদ্রাসা মানিকগঞ্জ এর প্রভাষক মৌলানা নজরুল ইসলাম উজ্জ্বল এর সঞ্চালনায় এই দোয়া ও নামাজের আয়োজন করা হয়।

প্রখর রোদ ও গরম উপেক্ষা করে নামাজ আদায় করার পর খোতবা শেষে মুসল্লিরা বালা মছিবত দুর করে বৃষ্টির প্রত্যাশায় দোয়া মোনাজাত করা হয়। নামাজ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন ইসলামিয়া আলিয়া মাদ্রাসার খতিব খন্দকার আব্দুর রাজ্জাক। এ সময় তিনি বলেন, আল্লাহ আমাদের নানা ভাবে পরীক্ষা করেন। আল্লাহর কাছে দু’হাত তুলে চাইতে হবে তিনি যেন আমাদের পাপ ক্ষমা করে দেন। আমাদের ক্ষমা করে দিয়ে রতমতের বৃষ্টি দেন যাতে ধরনীর ঠান্ডা হয়ে ভালো ফসল ফলে এবং মানুষের জীবনযাত্রা সহজ হয়।

এসময় উপস্থিত গোয়ালন্দ ইমাম কমিটির সভাপতি মৌলানা জালাল উদ্দীন প্রামানিক, ইসলামি সমাজ কল্যান পরিষদ উজান চর শাখার সভাপতি মৌলানা সামছুল হক এবং উপজেলা আওয়ামী লীগের সমাজ কল্যান সম্পাদক হুমায়ুন কবির পলাশ প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ