• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রামগড়ে ১৪ জনকে ভ্রাম‍্যমাণ আদালতের জরিমানা

রামগড় প্রতিনিধিঃ / ৪৩৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১

খাগড়াছড়ি জেলার রামগড়ে কঠোরতম বিধিনিষেধের ৬ষ্ঠ দিনেও মাঠে রয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (এক্সিকিউটিভ ম‍্যাজিস্ট্রেট)মু.মাহমুদ উল্লাহ মারুফ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি)উম্মে হাবিবা মজুমদার।বুধবার (২৮ জুলাই ) সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাঠে তৎপর ছিলেন তারা।

সরেজমিনে দেখা গেছে সকাল ১১- ১টা পর্যন্ত কঠোরতম বিধিনিষেধ কার্যকরে (ইউএনও) মু.মাহমুদ উল্লাহ মারুফ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন। এ সময় খাগড়াছড়ির রামগড় বাজার সহ -আশে পাশের এলাকায় অভিযান পরিচালনা করে ১৪জনকে ৬হাজার ২শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) মু.মাহমুদ উল্লাহ মারুফ এর নেতৃত্বে অভিযানে সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার ও রামগড় থানার উপপরিদর্শক (এসআই)পুলিশ এবং আনসার ভিডিপি”র সদস্যরা উপস্থিত ছিলেন। ভ্রাম‍্যমাণ অভিযানে বিজিবির একটি দলও সহায়তা করেন।

অভিযান পরিচালনাকালে জনসাধারণকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানানো হয় এবং বিধিনিষেধ এর আওতাধীন দোকান পাট সমুহ বন্ধ রাখার জন্য বলা হয়।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার মু.মাহমুদ উল্লাহ মারুফ , গণমাধ্যমকর্মীদের জানান, সরকার ঘোষিত কঠোরতম বিধিনিষেধ কার্যকরে উপজেলা ও পুলিশ প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ