• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা

মানিকছড়িতে মাঠ দিবস ও পার্চিং উৎসব

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ২৯৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৪ মার্চ, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় কৃষি বিভাগের উদ্যোগে বোরো ধানে পোকা দমনে পার্চিং উৎসব ও রবি শস্যে মাঠ দিবস উদযাপন করা হয়েছে।

৩ মার্চ সকালে উপজেলার ডলু ও বরইতলী ব্লকে রবি শস্যের প্রর্দশনীর ওপর মাঠ দিবস ও বোরো ধানে পোকা দমনে পার্চিং উৎসব উদযাপনে প্রান্তিক কৃষকদের নিয়ে অনুষ্ঠানে আয়োজন করে কৃষি বিভাগ। উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. মহি উদ্দীন আহম্মদের সঞ্চালনায় এবং উপজেলা কৃষি কর্মকর্তা মো. কামরুল হাসানের স্বাগত বক্তব্যে অনুষ্ঠিত মাঠ দিবস ও উঠোন বৈঠকে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া। প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অতিথিদের পাশাপাশি বক্তব্য রাখেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা অঞ্জন কুমার নাথ, কৃষক মো. শাহ আলম প্রমুখ। পরে অতিথিরা প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পে আশ্রয়ণে পারিবারিক পুষ্টি বাগানে বিনামূল্যে সবজি বীজ বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ