• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

দুশতাধিক তোরণ ও ফুলেল শুভেচ্ছায় বীর বাহাদুরকে সংবর্ধনা

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান / ২১০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবান সংসদীয় আসন থেকে সপ্তম বারের মতো নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিংকে বীরোচিত সংবর্ধনা দিল বান্দরবানবাসী। দুই শতাধিক তোরণ ও হাজারো মানুষের ফুলের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন পাহাড়ের বীর। শপথ গ্রহণের পর গতকাল বৃহস্পতিবার বিকেলে বান্দরবান এসে পৌঁছলে তাকে এ সংবর্ধনা দেয় বান্দরবানবাসী।

দোহাজারী থেকে শুরু হয়ে বান্দরবান শহরের উজানী পাড়া মধ্যমপাড়া হয়ে রাজার মাঠ পর্যন্ত পথে পথে নেতাকর্মী সমর্থক ও শুভাকাঙ্ক্ষীরা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ফুল দিয়ে বরণ করে নেয় বীর বাহাদুরকে। বিকেলে শহরের রাজার মাঠে বিশাল গণসংবর্ধনার আয়োজন করে বান্দরবান জেলা আওয়ামী লীগ। অনুষ্ঠানে বান্দরবান জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ কয়েক হাজার নেতাকর্মী সমর্থক শুভাকাঙ্ক্ষী জড় হয় রাজার মাঠে। নেতাকর্মীদের মিলনমেলায় পরিণত হয় বান্দরবান শহর।

সংবর্ধনা জবাবে বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন বান্দরবানকে স্মার্ট ও আধুনিক জেলা হিসেবে গড়ে তোলা হবে। দল মত নির্বিশেষে সবার সহযোগিতা নিয়ে সবার পরামর্শে বান্দরবান কে এগিয়ে নিয়ে যাওয়া হবে। বিভিন্ন উন্নয়নের পাশাপাশি শিক্ষা ব্যবস্থাকে অগ্রাধিকার দিয়ে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে আবাসিক হিসেবে গড়ে তোলা হবে। সেই সাথে বেকারত্ব নিরসনে নতুন নতুন কর্মসংস্থানের সৃষ্টি করা হবে। সপ্তমবারের মতো বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত করে বান্দরবানবাসী যে প্রতিদান দিয়েছে তা স্মরণ করিয়ে দিয়ে বীর বাহাদুর বলেন আগামী পাঁচটি বছর বান্দরবানবাসীর জন্য তিনি কাজ করে যাবেন নিরলস ভাবে। সমাবেশ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। এর আগে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বীর বাহাদুরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ