• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

মহালছড়িতে বড়দিনে শুভেচ্ছা বিনিময়ে থানার পরিদর্শক

রিপন ওঝা,মহালছড়ি / ৪৯০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

রিপন ওঝা,মহালছড়ি

আজ খ্রিষ্ঠান ধর্মাবলম্বীদের অন্যতম পবিত্র ধর্মীয় উৎসব বড়দিন। আজ ২৫ ডিসেম্বর মহালছড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

আজ মহালছড়ি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধুমনিঘাট এলাকার বাসিন্দা কর্মচান ত্রিপুরা ও মাইসছড়ি ইউনিয়নের উদীয়মান সমাজসেবক হৃদয় চাকমাসহ খ্রিষ্ঠীয় ধর্মাবলম্বীদের সাথে মৈত্রীময় শুভেচ্ছা বিনিময় করেন।

এসময়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন শুভেচ্ছা বিনিময়ের মুহুর্তে মতপ্রকাশে বলেন উন্নয়নের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন দেশে” ধর্ম যার যার, উৎসব সবার”। কাজেই বড়দিনের আনুষ্ঠানিকতাই আমাদের এলাকাবাসীর থেকে মূল আকর্ষণ বা দায়িত্ব নয়। খ্রীস্টান ধর্মাবলম্বীরা যেন সুন্দরভাবে বসবাস করতে পারে এবং তারা যেন নিজেদের কখনো সংখ্যালঘু মনে না করে সে ব্যাপারেও দৃষ্টিভঙ্গি রাখার সহযোগীতা দেওয়ার আশ্বাস প্রদান করেন।

শুভেচ্ছা বিনিময়ের মুহুর্তে মহালছড়ি থানার কর্মকর্তা মধুসূদন দত্ত, এসআই, এএসআই ও সৈনিক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ