• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

মাটিরাঙার বেলছড়িতে নৌকার সমর্থনে গণসংযোগ ও পথসভা

স্টাফ রিপোর্টার / ২৪৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

দ্বাদশ সংসদ নির্বাচনে ২৯৮ পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগ ও পথসভা করেছে বেলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে বেলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বেলছড়ি ইউপি চেয়ারম্যান মো. রহমত উল্যাহর নেতৃত্বে অযোধ্যা বাজারে গনসংযোগ করে নেতাকর্মীরা।

বেলছড়ির অযোধ্যা বাজার ও আশেপাশের বাসা ববাড়িতে গনসংযোগ শেষে অযোধ্যা বাজারে নির্বাচনী পথসভায় নৌকার জন্য ভোট প্রার্থনা করেন বেলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বেলছড়ি ইউপি চেয়ারম্যান মো. রহমত উল্যাহ।

এসময় বেলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ইউপি সদস্য মো. রুহুল আমিন, যুবলীগ নেতা ও ইউপি সদস্য মো. টাপু সুলতান, যুবলীগ নেতা ও ইউপি সদস্য মো. আল আমিন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বেলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ির উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ৭ জজানুয়ারীর নির্বাচনে কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানিয়ে বেলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বেলছড়ি ইউপি চেয়ারম্যান মো. রহমত উল্যাহ বলেন, নৌকা প্রতীক উন্নয়ন ও শান্তির প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাগড়াছড়ির উন্নয়নে কুজেন্দ্র লাল ত্রিপুরার উপর যে আস্থা রেখেছেন তাকে বিপুল ভোটে নির্বাচিত করে সে আস্থার মর্যাদা রক্ষারও আহবান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ