• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকার বিকল্প নেই – কুজেন্দ্র লাল ত্রিপুরা

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধ: / ২৩১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

মোঃ সালাউদ্দিন:-

খাগড়াছড়ি আসনের নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, যাঁরা পাহাড়ের মানুষের ওপর চাঁদাবাজি জারি রেখেছে, যাঁরা মানুষকে জিম্মি করে রাখছে এবং উন্নয়ন বাধাগ্রস্ত করছে; তাদের এই নির্বাচনের মাধ্যমে প্রতিহত করতে হবে।ভয়কে জয় করে সাহস নিয়ে ভোটকেন্দ্রে এসে প্রধানমন্ত্রীর নেতৃত্বে পাহাড়ে চলমান অগ্রগতি অব্যাহত রাখতে হবে

আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বিশেষ করে এক সময়ে পিছিয়ে থাকা পার্বত্যঞ্চলের মানুষ আজ উন্নয়নের সুফল পাচ্ছে।

শান্তিচুক্তির ফলে পাহাড়ের যে শান্তি, শৃঙ্খলা ও উন্নয়নের শুরু হয়েছিল, তা আজও অব্যহত রয়েছে। শেখ হাসিনার সরকার যতদিন থাকবে ততদিন এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাবে। তাই চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা।

রোবিবার ২৪ ডিসেম্বর বিকেলে মানিকছড়ি উপজেলার ছুদুরখীল ও মহামুনি বাসস্ট্যান্ড এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

মানিকছড়িতে এটি তার প্রথম নির্বাচনী পথসভা।

তিনি আরো বলেন, বিএনপি-জামাতের অগ্নি সন্ত্রাসের কর্মকাণ্ড এদেশের মানুষ আর দেখতে চায় না বলে সারাদেশে নৌকার জয়জয়কার।

দেশের মানুষ বিএনপি-জামাতকে প্রত্যাখ্যান করেছে। তাই আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে খাগড়াছড়িবাসীর সেবা করার সুযোগ দেয়ার আহবান জানান।

পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চাইথোঅং মারমা ও ম্রাগ্য মারমা, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ জব্বার ও এডভোকেট আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক ও দিদারুল আলম জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার অনেকে।

এসময় উপস্থিত জনতা ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা মার্কায় ভোট দিতে এক মত প্রকাশ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ