• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

বান্দরবানে তিন এমপি প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান ব্যুরো প্রধানঃ / ২২৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবান ৩০০ নং সংসদীয় আসনে আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং, স্বতন্ত্র প্রার্থী মংঞে প্রু চৌধুরী ও জাতীয় পার্টির প্রার্থী এটিএম শহিদুল ইসলামের মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন। আজ রবিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই তিন প্রার্থীর মনোনয়ন যাচাই-বাছাইয়ের পর তাদের প্রার্থিতা বৈধ ঘোষণা করেন রিটার্নিং অফিসার।

এসময় তার সাথে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রায়হান কাজীমি, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদাত হোসেন সহ প্রার্থীর প্রস্তাব কারী, সমর্থনকারী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জেলার ৭ উপজেলা ও ২টি পৌরসভা নিয়ে বান্দরবান ৩০০ নং সংসদীয় আসন। ভোটার সংখ্যা ২ লক্ষ ৮৮ হাজার ৩০ জন। এই আসনে ১৯৯১ সাল থেকে আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং নির্বাচিত হয়ে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ