• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রাঙামাটি ইউনিট’র বার্ষিক সাধারণ সভা ও ইউনিট কার্যনিবাহী কমিটির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি) / ৫২৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি)

অদ্য পহেলা ডিসেম্বর-২০২৩, শুক্রবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হল কক্ষে রাঙামাটি ইউনিটের কার্যনিবাহী কমিটির নির্বাচন-২০২৩ ও ইউনিট’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান এর সঞ্চালনায়, সভাপতিত্ব করেন জনাব অংসুইপ্রু চৌধুরী চেয়ারম্যান, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ,বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, রাঙামাটি ইউনিট।

সভায় বার্ষিক আয়-ব্যায় ও আগামী পরিকল্পনা পেশ করেন সভাপতির অনুমতিক্রমে সাধারন সম্পাদক মাহফুজুর রহমান এছাড়াও ইকোসেক প্রকল্পের উপকারভোগী ও যাবতীয় বিষয়াবলী উপস্থাপন করেন ইউনিট লেভেল অফিসার সামসুল আলম।

বার্ষিক ভোটার ও আজীবন সদস্যদের উপস্থিতিতে নির্বাচন
পদ্ধতির সকল পন্থা ও নিয়ম মেনে কার্যনিবাহী কমিটি গঠন করা হয় ভোট গ্রহনের পরিবর্তে সকলের সম্মতিক্রমে প্রধান নির্বাচন কমিশনার সাবেক দুই বারের পৌর-মেয়র হাবিবুর রহমান হাবিব চেয়ারম্যান, রাঙামাটি পৌরসভা কতৃক।

ইউনিট কার্যনিবাহী কমিটিতে সহ-সভাপতি পদে রফিক আহমেদ তালুকদার সাধারণ সম্পাদক পদে মাহফুজুর রহমান সহ কমিটি ঘোষনা করা হয়। ইউনিট কার্যনিবাহী সদস্য পদে, সদস্য এন এম জাহাঙ্গীর, সদস্য মো: মনিরুল ইসলাম, সদস্য সাওয়াল উদ্দিন, সদস্য আশীষ দশ গুপ্ত ও, সদস্য সুলতান মাহমুদ চৌধুরী (বাপ্পা) কে যাচাই বাছাই শেষে ইউনিট কার্যনির্বাহী কমিটির নাম প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার।

উক্ত অনুষ্ঠানে আজীবন সদস্য ও বার্ষিক ভোটার সহ যুব-প্রধান প্রাচূর্য নাগ পাপ্পুর নেতৃত্বে ৩০ জন যুব স্বেচ্ছাসেবক এর পাশাপাশি ইকোসেক প্রকল্পের সহকারী প্রজেক্ট অফিসার বনিক রাসেল, এফ ও, নু-সৈ-প্রু মার্মা, এফ ও মেসবাউল হক মেসবাহ, অফিস সহকারী মং মার্মা ও চিংজু মার্মা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ