• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবসে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র কেন্দ্রীয় কমিটির শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার / ২০০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার 

মঙ্গলবার (২১নভেম্বর) বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবস। বাংলাদেশ সশস্ত্র বাহিনীর জন্য এই দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই দিনেই জন্ম হয় বাংলাদেশ সেনা, নৌ এবং বিমানবাহিনীর। দেশ এবং দেশের বাহিরে বাংলাদেশ সেনাবাহিনী,নৌবাহিনী, বিমান বাহিনীর সকল সদস্যদের প্রতি শুভেচ্ছা জানিয়ে আজ দুপুরে বিবৃতি দেয় “পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র” নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটি।

নেতৃবৃন্দ বিবৃতিতে, মহান সশস্ত্র বাহিনী দিবসের এই দিনে স্মরণ করেন যাদের আত্মত্যাগ জীবন বিসর্জনের বিনিময়ে আজকের এই সুসজ্জিত বাংলাদেশ সশস্ত্র বাহিনী। বাংলাদেশের প্রতিটি সেনা, নৌ-বিমান বাহিনীর সকল পরিবারের সদস্যদের এই দিনের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন পার্বত্য ছাত্র পরিষদ (পিসিসিপি’র) কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন কায়েশ ও সিনিয়র সহ সভাপতি আসিফ ইকবাল ও সাধারণ সম্পাদক মোঃ হাবীব আজম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ