• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর

বান্দরবান ৩০০ আসনের মনোনয়ন পত্র সংগ্রহ করলেন বীর বাহাদুর

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, (বান্দরবান) / ৩৩৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবান জেলার জাতীয় সংসদীয় আসনে ছয়বার নির্বাচিত আওয়ামীলীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে ঢাকায় আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে বান্দরবান আসনে আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ।

বিষয়টি নিশ্চিত করে লক্ষীপদ দাশ বলেন, বান্দরবান ৩০০ নম্বর আসন থেকে আওয়ামীলীগের একক প্রার্থীর হিসেবে বীর বাহাদুরের মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে।

তিনি আরো বলেন, আগামীকাল দলীয় কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেওয়া হবে। এরপর পরশুদিন এসব বিষয় সাংবাদিকদের সামনে প্রকাশ করা হবে।

এর আগে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

উল্লেখ্য, বান্দরবান ৩০০ নম্বর আসন থেকে টানা ছয়বার এমপি পদে নির্বাচিত হয়েছে বীর বাহাদুর উশৈসিং।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ