• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

মাটিরাঙ্গায় এসিল্যান্ডের নাম ভাঙিয়ে ভয়ভীতি দেখিয়ে ৫০হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক

স্টাফ রিপোর্টার / ৩৪২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

পার্বত্য জেলা খাগড়াছড়ির মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিনের নাম ভাঙিয়ে ভয়ভীতি দেখিয়ে ব্যবসায়ীর কাছ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। সম্প্রতি মাটিরাঙ্গা বাজারের জনৈক ব্যবসায়ী থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্রটি।

প্রতারনার শিকার ওই ব্যাবসায়ী সাথে কথা বলে জানা যায়, সম্প্রতি মাটিরাঙ্গার এসিল্যান্ড পরিচয়ে জনৈক ব্যাক্তি ০১৯৭৭-২৩০৬৪৩ নাম্বার থেকে কল করে তাকে ভয়ভীতি দেখায়। এ সময় মাটিরাঙ্গা বাজারের মাহি হোটেল, ফারুক হোটেল, মিষ্টির দোকান ও আয়োজনসহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনার জন্য তালিকা করা হয়েছে। এসময় প্রতারক চক্রটি ওই ব্যবসায়ীর কাছে মোটা অঙ্কের অর্থ দাবি করেন। পরে তাকে ৫০ হাজার টাকা বিকাশ করতে বলা হয়। পরবর্তীতে ওই ব্যাবসায়ী ০১৮১৮-৫০৪২৪৩ নাম্বারে তিন দফায় ৫০ হাজার টাকা বিকাশ করেন।

স্থানীয় বিকাশ এজেন্টের মালিক এভাবে টাকা পাঠানোর আগে নিশ্চিত হওয়ার জন্য পরামর্শ দিলে ওই ব্যাবসায়ী বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকালের দিকে মাটিরাঙ্গা ভুমি অফিসে গিয়ে সরাসরি এসিল্যান্ডের সাথে কথা বলে নিশ্চিত হন এসিল্যান্ডের নাম ব্যবহার করে একটি সংঘবদ্ধ প্রতারক চক্র তার সাথে প্রতারণা করেছে।

মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিন বলেন, প্রতারনার শিকার ওই ব্যবসায়ী আমার কাছে এসেছিলেন। প্রতারক চক্রটি ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা নিয়েছে। এছাড়াও এসিল্যান্ডের নাম ভাঙিয়ে বিভিন্ন দোকান থেকে টাকা দাবি করার অভিযোগ পেয়েছি। এটি একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের কাজ। এ বিষয়ে সবাইকে সর্তক থাকার অনুরোধ করে এমন ঘটনা ঘটলে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন ও মাটিরাঙ্গা থানায় অবহিত করার পরামর্শ দেন মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ