• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মাটিরাঙ্গায় আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও মিছিল

স্টাফ রিপোর্টার / ১৬৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

রাজধানীতে সমাবেশের নামে বিএনপি- জামায়াত কর্তৃক পুলিশ হত্যা, অগ্নি সংযোগ, ভাংচুর, লুটপাট এবং দেশব্যাপী সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে শান্তি সমাবেশ ও মিছিল করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

রবিবার (২৯ অক্টোবর) বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা’র সঞ্চালনায় শান্তি সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু তালেব ও মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি বাবুল আহাম্মেদ প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলা করতে দলের নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়ে শান্তি সমাবেশে বক্তারা বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তারা বলেন, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা রাজপথে থেকে বিএনপি-জামাতের দেশ বিরোধী সকল ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস, ভাঙচুর ও লুটপাট প্রতিহত করবে।

পেশাগত দায়িত্ব পালনকালে বিএনপি-জামাতের সন্ত্রাসীবাহিনী কর্তৃক সাংবাদিকদের উপর হামলা ও পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।

শান্তি সমাবেশ শেষে এক শান্তি মিছিল মাটিরাঙ্গার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মাটিরাঙ্গা পৌর ভবন হয়ে আবারো দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

শান্তি সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ ফরাজি, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, মাটিরাঙ্গা
পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. আব্দুস ছোবহান ও মাটিরাঙ্গা পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আযাদ
সহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ