• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

বাঘাইছড়ি তে ফিলিস্তিনের জন্য দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

মোঃ ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ১৮১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-

শনিবার (২১ অক্টোবর) সকাল ১০ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা জামে মসজিদে ফিলিস্তিনের মজলুম স্বাধীনতাকামী মানুষের জন্য শতাধিক কোরআনে হাফেজের ও ওলামেকেরাম সহ দোয়া ও মোনাজাতে অংশ নেন ও মহান সৃষ্টিকর্তার দরবারে চোখের পানি ফেলেন।
ইসরাইলের বর্বরোচিত হামলায় মরছে মানুষ, ভূলুণ্ঠিত হচ্ছে মানবতা। বর্বরতা আর নগ্নতার সীমা ছাড়িয়ে দখলদার ইসরাইল হামলা করছে হাসপাতাল, ধর্মীয় উপাসনালয়ে। নির্বিচারে মেরে ফেলা হচ্ছে নিষ্পাপ শিশুসহ নিরাপদ মুক্তিকামী মানুষকে।

ইসরাইলি হামলার প্রতিবাদ এবং ফিলিস্তিনের নির্যাতিত-নিপীড়িত মানুষের জন্য চোখের পানি ফেলেন মুসল্লিরা। হাজার হাজার মাইল দূরে অবস্থিত ফিলিস্তিনের শান্তিকামী মানুষের জন্য শূন্যে দুই হাত তুলে দোয়া করেন মহান রবের দরবারে। ধ্বংশলীলার পরিবর্তে সৃষ্টিকর্তা যেন শান্তি প্রতিষ্ঠা করেন সেই প্রার্থনা করেন তারা।

মুসল্লিরা জানান, ইসরাইলের বর্বরতা এমন পর্যায়ে পৌঁছে গেছে যে দুধের শিশুও এ থেকে রক্ষা পাচ্ছে না।

এখন পর্যন্ত দখলদার ইসরাইলি বাহিনীর হামলায় প্রায় ৪ হাজারের বেশি ফিলিস্তিনি নিহত হয়েছে বলে জানায় আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ