• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

খাগড়াছড়িতে শান্তি পরিবহনের বাস উল্টে আহত ৩০

স্টাফ রিপোর্টার: / ৩৩৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩

আল আমিন রনি::

পার্বত্য জেলা খাগড়াছড়িতে শান্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়েছে।
মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে খাগড়াছড়ি-রামগঢ় সড়কের এগার মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে অন্তত ৩০ জন যাত্রী। দুর্ঘটনায় আহত যাত্রীরা জানায়, সকালে খাগড়াছড়ির পানছড়ি উপজেলা থেকে শান্তিপরিবহনের যাত্রীবাহী বাসটি কুমিল্লার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে খাগড়াছড়ি-রামগড় সড়কের এগার মাইল এলাকা অতিক্রম করার সময় মোড়ে গাড়ির নিয়ন্ত্রণ হারায় চালক। এসময় বাসটি উল্টে গিয়ে দুর্ঘটনা ঘটে। আহত হয় বাসের সকল যাত্রী।

খবর পেয়ে তাৎক্ষনিক রামগড় থানা পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় যাত্রীদেরকে গুইমারা বিজিবি হাসপাতাল, মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় উদ্ধারকারীরা।

এ বিষয়ে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান পার্বত্য কন্ঠ কে জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পর পরই রামগড় থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করেছে এবং যান চলাচল স্বাভাবিক করার জন্য শান্তি পরিবহনের বাসটি রাস্তার পাশে সরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ