• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম
রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ, বান্দরবান জেলার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

আসিফ ইকবাল, বান্দরবান: / ২৫১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ,বান্দরবান জেলার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি। আজ সকাল ১১ ঘটিকায় পিসিসিপি কেন্দ্রীয় সভাপতি মো:সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক এর এক সাক্ষরিত অফিসিয়াল বিজ্ঞপ্তিতে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

আসিফ ইকবাল সভাপতি, হাবিব আল মাহমুদ সেক্রেটারি এবং তানভির হোসেন ইমন’কে সাংগঠনিক সম্পাদক করে ৪১ বিশিষ্ট কমিটি অনুমোদন দেয় পিসিসিপি কেন্দ্রীয় কমিটি।
আজ(শনিবার) বেলা ১১ ঘটিকায় পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্যালয় কেন্দ্রীয় আন্ত:কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেয় সংগঠনটির নেতৃবিন্দরা। পিসিএনপি চেয়ারম্যান কাজী মজিবুর রহমান, ছাত্র পরিষদ মনিটরিং কমিটির আহবায়ক শেখ আহমেদ রাজু, মহাসচিব আলমগীর কবির, পিসিএনপি মহাসচিব জনাব আলমগীর কবির, পিসিসিপি কেন্দ্রীয় সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক আসাদ উল্লাহ সহ মনিটরিং কমিটির নেতৃবিন্দরা।

এ সময় পিসিসিপি কেন্দ্রীয় সভাপতি জনাব আতাউর রহমান বলেন, “শিক্ষা, সংগ্রাম, মুক্তির পতাকাবাহী ৩ পার্বত্য জেলার ছাত্র সংগঠন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ। পার্বত্য চট্টগ্রামের শিক্ষার্থীদের সকল সহযোগিতায় আমরা আমাদের সর্বোচ্চটা দিয়ে সবসময় পাশে থাকব। চাকরি,শিক্ষা,কোটা সহ ৩ পার্বত্য জেলার সকল বাঙ্গালি বৈষম্যের স্বীকার, এর বিরুদ্ধে শীঘ্রই রাজপথে আন্দোলনে যাব আমরা। প্রিয় ভাইয়েরা,আমরাই একমাত্র ছাত্র সংগঠন যারা এসকল মৌলিক অধিকার আদায় ও অনিয়মের বিরুদ্ধে সবসময় সম্মিলিত প্রতিবাদ জানিয়ে আসছি। আপনাদের সহযোগিতায় আরো দূর এগিয়ে যেতে চাই এবং পার্বত্য চট্টগ্রামের বাঙ্গালি বৈষম্যের বিরুদ্ধে এবং শিক্ষার্থীদের সাথে নিয়ে সকল ষড়যন্ত্র রুখে দিতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ