• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

লংদুতে ৩৭ বিজিবির অভিযানে বিপুল পরিমাণ গোল কাঠ জব্দ

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ২২২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

মো.আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি) 

অবৈধভাবে চোরাচালানের সময় বিপুল পরিমাণ সেগুন ও গামারি গাছের গোল কাঠ জব্দ করেছে রাঙ্গামাটির লংগদু উপজেলার রাজনগর ব্যাটালিয়নের ৩৭ বিজিবি জোন।

২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর ব্যাটালিয়নের জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্ মোহাম্মদ শাকিল আলমের নির্দেশনায় দিনব্যাপী উপজেলার ভাসান্যদম ইউনিয়নের শিলকাটাছড়া এলাকায় অভিযান পরিচালনা করে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে বিপুল পরিমাণ সেগুন ও গামরি গোল কাঠ পাচারকালে জব্দ করা হয়।

অভিযান পরিচালনা করেন, রাজনগর ব্যাটালিয়নের সহকারী পরিচালক হাফিজুর রহমানের নেতৃত্ব বিজিবির টহল দল। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানরিরা পালিয়ে যায়। পরে পরিত্যক্ত অবস্থায় ৫০০  ঘনফুট সেগুন ও গামারি গোল কাঠ জব্দ করা হয়, যার বাজার মূল্য প্রায় ৯ লক্ষ টাকা।

এ বিষয়ে জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্ মোহাম্মদ শাকিল আলম বলেন, চেরাচালানের সাথে আমাদের কোন আপোস নেই। যারা অবৈধ কাজের সাথে জড়িত তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ