• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

মাটিরাঙ্গায় ১২ লাখ টাকার বিদেশী মদ ও ভারতীয় সিগারেট উদ্ধার

স্টাফ রিপোর্টার: / ৩৬৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

মাদক ও চোরাকারবারীদের আইনের আওতায় নিয়ে আসতে চলমান অভিযানের অংশ হিসেবে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিদেশী মদ ও ভারতীয় সিগারেটসহ মো. রানা শেখ
(২০) নামে এক চোরাকারবারী আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা বাজারে শান্তি কাউন্টারের সামনে থেকে এসব উদ্ধার করা হয়।

পুলিশের অভিযানে আটক মো. রানা শেখ
বাগেরহাটের মোড়লগঞ্জ থানাধীন চর হোগলা বুনিয়া গ্রামের মো. জাকির শেখের ছেলে। সে
ফেনীর রামপুর সওদাগরবাড়ীর জামাল উদ্দিন ছুট্টুর বাসায় বসবাস করে।

পুলিশ সুত্রে জানা যায়, আমদানি শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে নিয়ে আসা বিদেশী মদ ও ভারতীয় সিগারেট সমতলের জেলায় নিয়ে যাওয়া হচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ির পুলিশ সুপারের দিক-নির্দেশনায় মাটিরাঙ্গা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই)
সুমন চন্দ্র নাথ’র নেতৃত্বে পুলিশের একটি টীম শান্তি কাউন্টারের সামনে থেকে কলা বোঝাই পিকআপে তল্লাসী চালিয় ৬৯ বোতল বিদেশী মদ ও ৩৯৪০ প্যাকেট ভারতীয় সিগারেট জব্দ করে। জব্দকৃত বিদেশী মদ ও ভারতীয় সিগারেটের আনুমানিক বাজার মুল্য এক লাখ ১১ লাখ ৬৭ হাজার টাকা।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, কলা বোঝাই পিকআপে তল্লাশী চালিয়ে ৬৯ বোতল বিদেশী মদ ও ৩৯৪০ প্যাকেট ভারতীয় সিগারেটসহ মো. রানা শেখ নামে এক চোরাকারবারীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে কোন পন্য প্রবেশ করতে দেয়া হবেনা জানিয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, মাদক ও চোরাকারবারীদের লাগাম টেনে ধরা হবে। চারাচালান রোধে খাগড়াছড়ি জেলা পুলিশের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন, অপরাধ ও অপরাধীদের ছোবল থেকে দেশ কে রক্ষা করার দায়িত্ব আমাদের সবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ