• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম
রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত

মানিকছড়িতে ৪০ লিটার চোলাই মদ জব্দ ৩ পাচারকারী আটক

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৪০৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪০ লিটার চোলাই মদসহ ৩ পাচারকারী আটক হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, অবৈধ মাদকদ্রব্যের বিরুদ্ধে পুলিশি অভিযানের অংশ হিসেবে গোপন সূত্রের খবরে উপজেলার গচ্ছাবিলস্থ জামতলা এলাকায় গত রাতে অভিযান চালানো হয়।

থানার উপপরিদর্শক (এসআই) মো. আশিকুল ইসলাম সঙ্গীয় অফিসার, মহিলা পুলিশ ও ফোর্সসহ থানার জিডি নং-৮৮৯ মূলে বিশেষ অভিযানে মিঞোইউ মারমা (৩৫), মাখ্যাই চিং মারমা (৪৩) ও শিশু চন্দ্র চৌধুরী (৪৭)কে ৪০ লিটার চোলাইমদসহ আটক করতে সক্ষম হয়। পরে মৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মাদক পাচারকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজই আদালতে মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ