• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

সময়, খরচ ও দর্শন কমানো সম্ভব হলে সেবার গুণগতমান বৃদ্ধি পাবে” – চট্টগ্রাম বিভাগীয় কমিশনার 

আল আমিন রনি: / ১১৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

আল আমিন রনি:

পার্বত্য জেলা খাগড়াছড়ির স্থায়ী বাসিন্দা সনদ, ওয়ারিশন সনদ এবং বিদেশী পর্যটকদের অনুমতি সংক্রান্ত অনলাইন কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন বিভাগীয় কমিশনার।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ির জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ তোফায়েল ইসলাম, বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন এর বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তা, বিভিন্ন মৌজার হেডম্যান-কার্বারী, স্থানীয় জনপ্রতিনিধি এবং সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বলেন, “নাগরিক সেবায় সময়, খরচ ও দর্শন কমানো সম্ভব হলে সেবার গুণগতমান বৃদ্ধি পাবে এবং সেবা গ্রহীতার সাথে সেবা প্রদানকারীর দেখা না হওয়ার কারণে দুর্নীতির সুযোগ কমে যাবে। “

তিনি আরো বলেন, “খাগড়াছড়ি জেলা প্রশাসন জনগণের নিকট উত্তম সেবা প্রদানের জন্য বদ্ধ পরিবার। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনের লক্ষ্য জেলা প্রশাসনের উদ্বোধনী প্রয়াস অব্যাহত থাকবে।”

পার্বত্যকন্ঠ নিউজ/রনি 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ