• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম
রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত

লংগদুতে পানিতে ডুবে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ১৪২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

মো.আলমগীর হোসেন ,লংগদু(রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদু উপজেলায় পানিতে ডুবে নিখোঁজের ৬ ঘন্টা পর কাপ্তাই লেক থেকে জেলের লাশ উদ্ধার।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৫.৩০ টার সময় লংগদু উপজেলার ৫নং ভাসান্যদম ইউনিয়নের আমতলী পাড়া এলাকায় ঝড়ো হাওয়ার মধ্যে ইঞ্জিন চালিত নৌকা করে বাড়িতে ফেরার পথে অন্য একটি ইঞ্জিন চালিত নৌকা পেছন থেকে ধাক্কা দিলে পানিতে পড়ে এ দুর্ঘটা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুইটি নৌকায় দুজন ছিলো। হঠাৎ পিছনের নৌকা এসে ধাক্কা দিলে আনোয়ার হোসেন (৩৫), পিতা. সৈয়দ আহমদ পানিতে পড়ে সঙ্গে সঙ্গে ডুবে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় অনেক খোঁজা খুঁজির পর বুধবার রাত ১০টায় তাকে উদ্ধার করা হয়।

এবিষয়ে জানতে চাইলে লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন জানায়, লংগদু থানা পুলিশ বিষটি অবগত রয়েছেন।স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করা হয়েছে। মৃৃত ব্যাক্তির স্ত্রীরির অভিযোগের ভিত্তিতে একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ