• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

আলীকদমে ৫০ হাজার ইয়াবা সহ ২জন আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ৬৩৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

বান্দরবানের আলীকদমে ৫০ হাজার ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে সেনাবাহিনী। আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় আলীকদম উপজেলার কুরুকপাতা ইউনিয়নের পোয়ামুহুরী বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সেনা সূত্রে জানা যায়, আলীকদম সেনা জোনের (৩১ বীর) আওতাধীন পোয়ামুহুরী ক্যাম্পের একটি সেনা টিম পোয়ামুহুরী বাজারে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালায়। অভিযানের নেতৃত্ব দেয় সার্জেন্ট সাইদুর রহমান। ২জন দুষ্কৃতিকারী মাদক ব্যবসায়ী পোয়ামুহুরী থেকে লম্বুঝিড়ি বুতু নামে এক ব্যক্তির কাছে ইয়াবা নিয়ে যাচ্ছে। অবস্থান গ্রহন করা সেনা টিম তথ্য অনুসারে আলী নামের এক ব্যক্তির নৌকা তল্লাশি করে ৫০ হাজার পিস ইয়াবা সহ দুইজন দুষ্কৃতিকারী ইয়াবা ব্যবসায়ীকে আটক করে।

আটককৃত ব্যক্তিরা হল, আলীকদম উপজেলার কুরুকপাতা ইউনিয়নের ৮নং ওয়ার্ড দড়িমুখ পাড়া তংলে ম্রো (কারবারি) এর ছেলে মেনরিং ম্রো (২৫) এবং একই পাড়ার তংলে ম্রো (কারবারি) এর ছেলে মেনডম ম্রো (৩১)।

৫০ হাজার ইয়াবা সহ দুইজন আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার তবিদুর রহমান বলেন, মাদক ব্যবসায়ীদের নামে মাদক আইনে মামলা রেকর্ডের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ