• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

চকরিয়ায় অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

মোঃ জুবাইরুল ইসলাম,চকরিয়া প্রতিনিধিঃ / ৯৩৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় প্রেমের ফাঁদে ফেলে এক স্কুলছাত্রীকে অপহরণপূর্বক ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে মো. রাকিব বাদশা (২২) নামে এক যুবককে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার ভোরে রাকিব বাদশাকে চট্টগ্রামের চান্দগাঁও থানার সিএন্ডবি কলোনী থেকে গ্রেফতার করা হয়। রাকিব চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড মছন আলী সিকদার পাড়ার মনজুর আলমের ছেলে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, গত ২২ জুন বিদ্যালয় যাওয়ার পথে স্কুলছাত্রীকে সিএনজি অটোরিকশাযোগে জোরপূর্বক অপহরণ করে স্থানীয় একটি খামার বাড়িতে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে রাকিব।
বিষয়টি মোবাইলে ভিডিও ধারণ করে তার এক সহযোগী। ধর্ষণের ঘটনাটি প্রকাশ করলে ধারণ করা ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় রাকিব। পরে বিষয়টি স্কুলছাত্রী পরিবারকে জানালে গত ১৪ জুলাই তার মা বাদী হয়ে থানায় একটি মামলা রুজু করেন। মামলার পর থেকে বখাটে যুবক রাকিব পলাতক ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ