• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল

কুমিল্লায় যুবলীগ-বিএনপি সংঘর্ষ আহত-৭

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৫১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

কুমিল্লায় যুবলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে দু’জন গুলিবিদ্ধসহ ৭ জন আহত হয়েছেন। বিএনপির বেলঘর উত্তর ইউপি সাধারণ সম্পাদক মফিজ মিয়ার বাড়ির উঠান বৈঠকে এ ঘটনা ঘটে।

শনিবার (২৭ আগস্ট) বিকেলে লালমাই থানার উন্দানিয়া গ্রামে বিএনপির বেলঘর উত্তর ইউনিয়ন সাধারণ সম্পাদক মফিজ মিয়ার বাড়িতে উঠান বৈঠককে কেন্দ্র করে দলটির সঙ্গে স্থানীয় যুবলীগের উত্তেজনা দেখা দেয়।

এ সময় লালমাই উপজেলা যুবলীগ, ছাত্রলীগের কর্মীরা বিএনপির বৈঠকে হামলা করে বলে অভিযোগ ওঠে। এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষের নেতাকর্মীরা। এতে তিনজন গুলিবিদ্ধসহ অন্তত ৭ জন আহত হন।

সংঘর্ষে আহত হয়ে হাসপাতালে ভর্তি এক বিএনপি কর্মী বলেন, আমরা প্রোগ্রামের জন্য চেয়ার-টেবিল ঠিক করছিলাম। এ সময় তারা হঠাৎ এসে হামলা করে, গুলি চালায়।

হাসপাতালের বেডে শুয়ে আরেকজন বলেন, প্রথমে আমাকে একটা পোপ দেয়। কোপটা আমি হাত দিয়ে ঠেকাই। পরে একটা ছেলে একদম কাছ থেকে আমার পায়ে গুলি করে।

এদিকে, একই সময় আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের কর্মীদের দেখে বিএনপির নেতাকর্মীরা হামলা করে বলে জানান দক্ষিণ জেলা যুবলীগের আহ্বায়ক এবং লালমাই উপজেলা চেয়ারম্যান মো: কামরুল হাসান শাহিন।

তিনি বলেন, তারা হামলা করে আমাদের প্রায় দশ বারোজনকে আহত করে। আহতরা এখনো হাসপাতালে ভর্তি আছে। ওরা অনেক অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়েছে। তাদের কাছে অনেক অবৈধ অস্ত্র আছে। আমরা অবশ্যই মামলা করবো এবং অস্ত্র উদ্ধারের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাবো।
পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ