• সোমবার, ১৩ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড়ে নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ সিএজি কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী এবং বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে কাপ্তাইয়ে আলোচনা সভা  বিশ্ব মা দিবস উপলক্ষে কাপ্তাইয়ে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আবারও শতভাগ পাসের রেকর্ড ধরে রেখেছেন কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ : জিপিএ (৫) পেল ৩৮ জন আর্ন্তজাতিক নাসিং দিবস উপলক্ষে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নানা আয়োজন  দৌলতদিয়া পদ্মা পার ভাঙন রোধে জিওব্যাগ ফেলছে বিআইডব্লিউটিএ রাজস্থলী উপজেলা রিসোর্স সেন্টারে ৬ দিনব্যাপী বিষয়ভিত্তিক প্রশিক্ষণ শুরু  পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সৌজন্য স্বাক্ষাত কাপ্তাই পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় নবীন প্রবীনদের মেল বন্ধন ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তিচ্ছুকদের জন্য ছাত্র পরিষদের ‘হেল্প ডেস্ক’ ডংনালা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি   কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্চিত হবার অভিযোগ মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময়

অভিনয়ের প্রলোভন, অতঃপর নারীর আত্মহনন

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ৩৮৭০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ আগস্ট, ২০২৩

নাটক সিনেমায় কাজের প্রলোভন দেখিয়ে বি‌য়ের ক‌রে মান‌সিক নির্যাত‌নের কারনে আফ‌রোজা আক্তার মি‌মি ন‌া‌মে এক ম‌ডে‌লের আত্বহত‌্যার অ‌ভি‌যোগ পাওয়‌া গে‌ছে।

রোববারম(২০ আগস্ট) বি‌কে‌লে রাজধানীর মিরপু‌রের ডিইউএইচএসের সাত তলা এক‌টি বাসা থে‌কে লাফ দি‌য়ে আত্বহত‌্যার ক‌রে এই মডেল ।

প‌রিবা‌রের অ‌ভি‌যোগ, মে‌হেদী হাসান র‌নি না‌মের একজন ক‌থিত প‌রিচালক তা‌কে নাটক সি‌নেমায় অ‌ভিন‌য়ের সু‌যোগ দি‌বে ব‌লে ওই ম‌ডে‌লের স‌ঙ্গে সর্ম্পক গ‌ড়ে বেশ কিছু টাকা হা‌তি‌য়ে নেয়। প‌রে তা‌কে বি‌য়ে ক‌রে এক বছর সংসার ক‌রেন। সংসারজীব‌নে নাটক সি‌নেমায় সু‌যোগ দেয়া না দেয়া দি‌য়ে টা‌পোড়েন চ‌লে। অন‌্যদি‌কে ভুক্ত‌ভোগীর গ‌র্ভে সন্তান চ‌লে আস‌লে তা‌কে জোর ক‌রে গর্ভপাত করা‌ন ক‌থিত ওই প‌রিচালক। এই ঘটনায় পল্লবী থানায় এক‌টি মামলা হ‌লে তা‌কে গ্রেপ্তার করা হয়। কিন্তু ছাড়া পে‌য়ে মে‌হিদী হাসান র‌নি, নানান বিষ‌য়ে নি‌য়ে মান‌সিক নির্যাতন ক‌রে আস‌ছিল মি‌মি‌কে। এর ফলশ্রু‌তি‌তে ভুক্ত‌ভোগী আত্বহত‌্যা ক‌রে‌ছে ব‌লে জানায় তার প‌রিবার।

ময়নাতদন্তের জন্য আফরোজার মরদেহটি
সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ