• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

সাঈদীর গায়েবানা জানাযা ঘিরে চট্টগ্রাম-কক্সবাজারে সংঘর্ষ, নিহত এক

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৯০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নেতা দেলোয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাযাকে কেন্দ্র করে চট্টগ্রাম ও কক্সবাজারে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলের এসব ঘটনায় কক্সবাজারে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন।

এর আগে সোমবার (১৪ আগস্ট) রাতে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন দেলোয়ার হোসেন সাঈদীর মৃত্যু হয়। প্রতিনিধিদের পাঠানো খবর।

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর ওয়াসা মোড়ে বিকেল সাড়ে ৪টার দিকে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় পাঁচ পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে জামাত-শিবিরের অন্তত ৩০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মোস্তাফিজুর রহমান জানান, পূর্বঘোষণা ছাড়াই জামায়াত শিবিরের নেতাকর্মীরা নাশকতার চেষ্টা চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে তাঁরা। তাৎক্ষণিকভাবে পুলিশ তাঁদের ছত্রভঙ্গ করে দেয়।

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাযাকে কেন্দ্র করে সংঘর্ষে গুলিবিদ্ধ ফোরকানুল ইসলাম নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৫-২০ জন। বিকেলে পৌরশহরের বায়তুশরফ সড়কে এ ঘটনা ঘটে। এসময় পুলিশের একটি ভ্যান ও স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি ভাঙচুর করে দুর্বৃত্তরা। ভাঙচুর করা গাড়িটি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ব্যবহার করতেন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) জেপি দেওয়ান বলেন, পুলিশের গুলিতে নয়, হামলায় সময় দুর্বৃত্তদের গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। বর্তমানে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে বলেও জাননা তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ