• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে মানিকছড়িতে আ. লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি: / ১৭৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস,নৈরাজ্য, ভাংচুর ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩০ জুলাই রোববার বিকেল সাড়ে ৪ টায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জয়নাল আবেদীনের নেতৃত্বে ও দলের সিনিয়র নেতাদের উপস্থিতিতে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন। দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হওয়া বিক্ষোভ মিছিল বাজার- মহামুনি ঘুরে এসে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও যুগ্নসম্পাদক মো. বাহার মিয়ার সঞ্চালনায় অনুষ্টিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এম.এ.রাজ্জাক, যুগ্ন সম্পাদক এম.এ.জব্বার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস.এম রবিউল ফারুক, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ