• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

লামায় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা অবমুক্তকরণ ও ভ্যান বিতরণ

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ৭৭৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

“নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উদযাপন করছে লামা উপজেলা মৎস্য অফিস। এই উপলক্ষে সপ্তাহ ব্যাপী বিভিন্ন প্রোগ্রামের অংশ হিসেবে আজ মঙ্গলবার উপজেলায় বর্ণাঢ্য সড়ক র‌্যালীর আয়োজন করা হয়। এছাড়া উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ করা হয়, প্রামাণ্যচিত্র প্রদর্শন ও উপজেলায় মৎস্য সেক্টরের বিভিন্ন খাতে অবদানের জন্য তিন জন সফল মৎস্য চাষীকে পুরষ্কার প্রদান করা হয়। পাশাপাশি বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় উপজেলায় ৫ জন মৎস্যজীবীর মধ্যে প্যাডেল চালিত ভ্যান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার, বান্দরবান জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাহিদ উদ্দিন, মিলকী রানী দাশ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, উপজেলা কৃষি কর্মকর্তা, উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা, উপজেলা প্রকৌশলী, উপজেলা আইসিটি অফিসার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা, ব্যবস্থাপক, উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংক, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক, উপজেলা পরিসংখ্যান অফিসার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, উপজেলা আনসার ভিডিপি অফিসার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, কারিতাস মাঠ কর্মকর্তা, ওয়ার্ল্ড ফিস অফিসার ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এছাড়াও লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, সেক্রেটারি মোঃ কামরুজ্জামান, লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, সাংবাদিক ফোরামের সভাপতি ইউসুফ মজুমদার সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষসহ মৎস্যচাষী ও মৎস্যজীবীরা উপস্থিত ছিলেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ