• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

সমঝোতায় লাভ হবে না, সরকার আবারও প্রতারণা করবে: ফখরুল

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৮৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৮ জুলাই, ২০২৩

সরকারের সঙ্গে সমঝোতা করে লাভ হবে না, তারা আবারও প্রতারণা করবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আজ শনিবার ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) আয়োজিত এক আলোচনা সভায় বিএনপি মহাসচিব এই মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকার সাংবিধানিকভাবে অবৈধ। অনেকে সমঝোতার কথা বলছেন, কিন্তু সরকারের সাথে সমঝোতা করে লাভ হবে না; তারা আবারও প্রতারণা করবে। অতীতেও তারা প্রতারণা করেছে।

এ সময় ফখরুল দাবি করে বলেন, বিএনপি নেতা-কর্মীদের মামলা ২ মাসের মধ্যে নিষ্পত্তি করতে স্বরাষ্ট্র ও আইন মন্ত্রণালয় থেকে জেলায় জেলায় চিঠি দেওয়া হয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, যারা গণতন্ত্রের জন্য লড়াই করছে, তারা সবাই ঐক্যবদ্ধ। নির্বাচন ছাড়া গণতন্ত্র টিকবে না। তাই নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে শিগ্‌গিরই এক দফার চূড়ান্ত আন্দোলন শুরু হবে।

এ সময় অন্য বক্তারা বলেন, কোনো ষড়যন্ত্র করে সরকার এবার আর ক্ষমতা ধরে রাখতে পারবে না।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ