• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

বান্দরবানে দুই সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলি

স্টাফ রির্পোটারঃ / ২৩১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩

বান্দরবানের রুমার পাইন্দু ইউনিয়নের মুয়ালপি পাড়ায় পাহাড়ি দুই সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) ভোর থেকে গোলাগুলি শুরু হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোরে রুমার দুর্গম মুয়ালপি পাড়ায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ, গণতান্ত্রিক) ও কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) মধ্যে গোলাগুলি শুরু হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই এলাকায় গোলাগুলি চলছে।

রুমা থানার ওসি আলমগীর হোসেন বলেন, সকাল থেকে ইউপিডিএফ গণতান্ত্রিক ও কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের মধ্যে গোলাগুলি চলছে বলে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি। তবে এখন পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। বিস্তারিত পরে বলতে পারবো।

পার্বত্যকণ্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ