• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

মাটিরাঙ্গায় পৌর স্বেচ্ছাসেবকলীগের ৯নং ওয়ার্ড শাখার কমিটির গঠন

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধি: / ৭০৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় পৌর স্বেচ্ছাসেবকলীগ এর ৯নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন/২০২০ অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মোঃ কবির হোসেন‘কে সভাপতি, মোঃ মনির হোসেনকে সহ-সভাপতি ও মোঃ এনামুল হক‘কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিকেলে বাইল্যাছড়ি মুসলিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত ৯নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে এই কমিটির আনুষ্ঠানিক অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ মাটিরাঙ্গা পৌর শাখার সভাপতি মোঃ শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল খায়ের সহ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দরা।

এ সময় বাংলাদেশ আওয়ামীলীগ মাটিরাঙ্গা পৌর ৯নং ওয়ার্ড শাখার সভাপতি মোঃ আবদুল ওয়াদুদ তালুকদার ও সাধারণ সম্পাদক মোঃ অহিদুল ইসলাম, মাটিরাঙ্গায় পৌর স্বেচ্ছাসেবকলীগের ৯নং ওয়ার্ড শাখার সভাপতি এম এ পারভেজ সহ বিভিন্ন স্তরের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সম্মেলন অনুষ্ঠানের প্রধান অতিথি মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ হারুনুর রশিদ ফরাজী অন্যান্যদের সাথে নিয়ে প্রথম অধিবেশনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। এরপর পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ শাহাদাত হোসেন উদ্বোধনী এবং সাধারণ সম্পাদক আবুল খায়ের প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গায় পৌর স্বেচ্ছাসেবকলীগ এর ৯নং ওয়ার্ড শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ হারুনুর রশিদ ফরাজী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন লিটন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি বাবুল আহমদ ও সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ