• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ দস্তগীর সিকদার মানিক, লামা প্রতিনিধি: / ৮৩৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। লামা পৌরসভাস্থ তং থমাং রিসোর্ট এন্ড রেস্টুরেন্টে শনিবার (০১ এপ্রিল) এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামা মফস্বল সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, লামা বন বিভাগের সহকারী বন সংরক্ষক খন্দকার গিয়াস উদ্দিন চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান, তথ্য অফিসার লামা খন্দকার তৌহিদ, লামা সার্কেলের ট্রাফিক ইন্সপেক্টর সৈকত দাশ, সদর রেঞ্জ কর্মকর্তা আতিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন, লামা প্রেস ক্লাবের সহ-সভাপতি তানফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুহাম্মদ কামরুজ্জামান, লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাইছার হামিদ, লামা সাংবাদিক ফোরামের সভাপতি ইউছুপ মজুমদার, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ মিন্টু, প্রথম আলো লোহাগাড়া প্রতিনিধি কাইছার হামিদ তুষার, লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোহাম্মদ ইসমাইল, সাধারণ সম্পাদক মোঃ জুবাইরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক দস্তগীর সিকদার মানিক, সাংগঠনিক সম্পাদক মোঃ নিজাম উদ্দিন, অর্থ সম্পাদক মোহাম্মদ মোরশেদ আলম, নির্বাহী সদস্য শাহাব উদ্দিন, মুহাম্মদ এমরান, মোঃ একরামুল হাসান সহ প্রমূখ।

ইফতারের আগে দেশ ও জাতির উত্তরোত্তর সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। ইফতার মাহফিলকে ঘিরে লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সদস্যরা ছিল উদ্দীপ্ত ও প্রাণচঞ্চল।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ